November 30, 2020 5:45 am

বিশিষ্ট সমাজসেবক, তরুণ উদ্যোক্তা, এমটিভি বাংলা ও বিডি-টাইমস২৪.কম এর প্রতিষ্ঠাতা-সিইও ফজলে রাব্বীর আজ জন্মদিন

অনলাইনডেস্কঃ বিশিষ্ট সমাজসেবক, তরুণউদ্যোক্তা, এমটিভি বাংলা.কম ও বিডি-টাইমস২৪.কম এর প্রতিষ্ঠাতা-সিইও মোহাম্মদ ফজলে রাব্বীর আজ জন্মদিন। ১৯৯৫ সালের ২১শে মে তিনি রাজশাহী শহরে জন্মগ্রহণ করেন এক সম্ভ্রান্ত সাধারণ মুসলিম পরিবারে। তার জন্ম ও বেড়ে উঠা রাজশাহী শহরেই। ছোটবেলা থেকেই অত্যন্ত চঞ্চল ও নরম মনের অধিকারী তিনি। ২০১১ সালে তিনি তার কলেজের বন্ধুদের নিয়ে শুরু করেন জাগরণের আহবান নামের সংগঠন যার মাধ্যমে অনেক অসহায় পরিবারের পাশে তিনি দাঁড়িয়ে ছিলেন শীতবস্ত্র নিয়ে। তারপর ধীরে ধীরে আরো অনেক সমাজসেবা  ও জনকল্যাণমূলক অনেক কাজ তিনি করেছেন। তিনি অনলাইন টিভির ধারণা নিয়ে কাজ শুরু করেন ২০১২ সালে। যখন অনেক কোম্পানির কাছে এটার ধারণাও ছিলো না। এমটিভি বাংলা.কমতারই চিন্তার ফসল। ২০১৬ সালে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এর অনলাইন সম্প্রচারের যাত্রা শুরু হয়। উল্লেখ্য, ২০১৮ সালে সিভিল ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি শেষ করে তিনি চাকরিও করেন। এছাড়া ফেসবুক মার্কেটিং এক্সপার্ট হিসেবে অনেক সুনাম রয়েছে তার। এমটিভি বাংলা.কম এর সংবাদপত্র অনলাইনে দেওয়ার পর ২০২০ সালের এপ্রিলে শুরু করেন ইংরেজি সংবাদপত্র বিডি-টাইমস২৪.কম।

ফেসবুকে মজার হাস্যরসাত্মক, রম্য ও প্রতিবাদী লেখার জন্যও তার জনপ্রিয়তা রয়েছে। জন্মদিন বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘আমার জন্মদিনের একটায় চাওয়া, মহান আল্লাহ যেনো পুরো বিশ্বকে ও সকল মানুষকে এই করোনা ভাইরাস ও দুর্যোগ থেকে রক্ষা করেন। সবাই যেনো ভালো ভাবে খেয়ে-পড়ে বাঁচতে পারে সেই কামনায় করি’। তার জন্মদিনে অনেক বন্ধু ও আত্মীয়স্বজন শুভেচ্ছা জানিয়েছেন। তার মা সবার কাছে ছেলের জন্য দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন। প্রিয় এই মানুষটির সাফল্য ও সুস্থতা কামনা করে এমটিভি বাংলা ও বিডি-টাইমস২৪.কম টিমের পক্ষ থেকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ।

মোঃ ফজলে রাব্বির জন্মদিনে তার আগামীর পথ চলায় সফলতা কামনা করে জাগরনের আহবান ও এমটিভিবাংলার পক্ষ থেকে জানাই জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এদিকে রাব্বির জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের উপদেষ্টা মোঃ অলিউর রহমান, উপদেষ্টা সহল আবদুল্লাহ আলভী, সভাপতি ডাঃ আফজাল হোসেন, মোঃ সওকত হোসেন রসিসহ সংগঠনের সদস্য বৃন্দরা এক অভিনন্দন বার্তায় মোঃ ফজলে রাব্বির শুভ জন্মদিনে তার আগামীর পথ চলায় সফলতা কামনা করেন ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...