November 30, 2020 8:11 pm

রাজশাহীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে দুই জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) করোনা ইউনিটে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (১৩ জুন) ভোরে সিরাজ উদ্দীন (৫৫) এবং গতকাল শুক্রবার সন্ধ্যায় আবদুল গাফফার (২০) নামের এই দুজন মারা যান। তাঁদের বাড়ি নওগাঁয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সিরাজ উদ্দীন শুক্রবার বেলা ২টা ২০ মিনিটে জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে পাঠান। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে বিকেল চারটায় পুনরায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ২৯ নম্বর ওয়ার্ডে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মৃত্যুবরণ করেন। তিনি পেশায় মুদিদোকানি ছিলেন। করোনা পরীক্ষার জন্য মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে।

মৃত আবদুল গাফফারের বাড়ি বদলগাছীর ইসলামপুর গ্রামে। শুক্রবার বেলা একটার দিকে জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে এলে কর্তব্যরত চিকিৎসক একইভাবে তাঁকে খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে পাঠান। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে বেলা দেড়টার দিকে পুনরায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ২৯ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় এবং চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মৃত্যুবরণ করেন। তিনি ঢাকায় চাকরি করতেন। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...