ওপার বাংলার বুকে এবার সানি লিওন!

Spread the love

সানি লিওন বলিউডের উষ্ণতম একজন অভিনেত্রী। যার আইটেম গান বা অভিনয়ে মজে আছে সাত থেকে সত্তর বছরের সকলে। তাকে এবার বাংলার বুকে দেখা গেছে। পশ্চিমবঙ্গের একটি রিয়্যালিটি শো’তে অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছেন সানি। জনপ্রিয় এ অভিনেত্রী বাংলা টিভি চ্যানেলে আসার বিষয়টি  রাতারাতি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

জানা গেছে, ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর একটি বিশেষ পর্বে হাজির হন সানি। এতে প্রতিযোগীদের নাচ দেখে তিনি ভীষণ মুগ্ধ হয়েছেন। সে জন্য নিজেই মঞ্চ উঠে দোলালেন কোমর। তাকে আবার সঙ্গ দিয়েছেন প্রতিযোগিতাটির মূল বিচারক মিঠুন চক্রবর্তী, দেব ও মনামী ঘোষ।

‘ডান্স ডান্স জুনিয়র’ হলো কলকাতার স্টার জলসা টিভির আয়োজন। অন্যদিকে জি বাংলায় অনেক আগে থেকেই প্রচার হয়ে আসছে ‘ডান্স বাংলা ডান্স’ প্রতিযোগিতাটি। তাই দুটো চ্যানেলের মধ্যে চলছে টিআরপি যুদ্ধ। সেই যুদ্ধে জয়ের লক্ষ্যে দুটো আয়োজনেই থাকছে নিত্য নতুন চমক। যার সর্বশেষ সংযোজন সানি লিওন।

কলকাতায় শুটিং সেরে সানি ফিরে গেছেন মুম্বাই। এখান থেকে তিনি নিয়ে গেছেন ‘দ্য বেরা বন্ড’ শীর্ষক একটি বই। ইনস্টাগ্রামে বইটির ছবি পোস্ট করে অভিনেত্রী বলেছেন, ‘অসাধারণ এই বই পেয়েছি কলকাতায়। চিতা ও মানুষের মধ্যকার সম্পর্কের চমৎকার গল্প এটি। অবশ্য পাঠ্য। ভালোবেসে ফেলেছি বইটিকে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी