আবেগে ভরা সে কলের জন্য মেসিকে টাকা দিয়েছে হোয়াটসঅ্যাপ

Spread the love

কোপা আমেরিকা ফাইনালের শেষ দৃশ্যটা ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। মারাকানায় আর্জেন্টিনা দলের খেলোয়াড়েরা হুল্লোড় ও মাস্তিতে ব্যস্ত। ওদিকে মাঠের এক কোণে চুপটি করে বসে ফোনে কার সঙ্গে যেন কথা বলছিলেন লিওনেল মেসি। দূর থেকে দেখে মনে হয়েছে, ভীষণ ঘনিষ্ঠ কেউ।

ধ্যানমগ্নের মতো মেসির হাসি মুখের ছবিটা দেখে সবাই তাই মনে করেছিলেন। সেই দৃশ্যের ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তে সময় লাগেনি।
একটু পরে জানা গেছে, ভিডিও কলে নিজের পরিবারের সঙ্গে কথা বলছিলেন মেসি। ব্রাজিলকে ১–০ গোলে হারিয়ে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা জেতানোর আনন্দ স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও সন্তানদের সঙ্গে ভাগ করে নিইয়েছিলেন। কাল ইনস্টাগ্রামে সেই মুহূর্তের ভিডিও পোস্ট করেন আর্জেন্টাইন তারকা।

ভিডিও কলটি ছিল হোয়াটসঅ্যাপে। অডিও–ভিডিও এবং খুদে বার্তার মাধ্যমে আলাপচারিতার এই সফটওয়্যার প্রতিষ্ঠানের সঙ্গে পার্টনারশিপ চুক্তি আছে মেসির। সংবাদমাধ্যম জানিয়েছে, এই পার্টনারশিপ চুক্তির অধীনেই ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন মেসি যা ১ কোটি ৬৭ লাখের বেশি দেখা হয়েছে। ক্রীড়াজগতে এ নতুন কিছু না। তারকা খেলোয়াড়দের সামাজিক যোগাযোগমাধ্যমে নানা পোস্ট কিংবা যেকোনো প্রচারণার পোস্টের জন্য অর্থ দেয় বিভিন্ন প্রতিষ্ঠান। ক্রিস্টিয়ানো রোনালদো যেমন ইনস্টাগ্রামে অনেক প্রচারণামূলক পোস্ট করেন অর্থের বিনিময়ে।

মেসি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘কী দারুণ মুহূর্ত! এটা সেই মুহূর্ত, যখন ফাইনালের পরই হোয়াটসঅ্যাপ ভিডিও কলে পরিবারের সঙ্গে কোপা আমেরিকা জয়ের আনন্দ ভাগ করে নিচ্ছিলাম।’ সর্বশেষ কোপা আমেরিকা ফাইনাল অনুষ্ঠিত হয় ব্রাজিলে। ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে তাদেরই ঘরের মাঠে জয় তুলে নেন মেসি–ডি মারিয়ারা। এই জয়ের মধ্য দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে ২৮ বছরের শিরোপা–খরা ঘোচায় আর্জেন্টিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी