২৫ কোটি টাকার মানহানির মামলা করলেন শিল্পা শেঠি

Spread the love

পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। আর এই মামলায় অকারণে শিল্পার নাম জড়িয়ে অভিনেত্রীর ইমেজ নষ্টের চেষ্টা করছে বেশ কিছু সংবাদমাধ্যম এই অভিযোগে সংশ্লিষ্ট সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়া অ্যাপ, যেমন ফেসবুক, ইনস্টাগ্রামের বিরুদ্ধে মানহানির মামলা করলেন শিল্পা।

এরপর তাকে নিয়ে বেশ কয়েকবার তল্লাশি চালানো হয় বাংলো বাড়িতে। সেখানে জিজ্ঞাসাবাদ করা হয় তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকেও।

গতকাল জানা যায়, বার অ্যান্ড বেঞ্চের প্রতিবেদনে দাবি করা হয়েছে, শিল্পা মুম্বাই হাইকোর্টে দাখিল আবেদনপত্রে তার বিরুদ্ধে মিথ্যা, অসত্য এবং অবমাননাকর তথ্য প্রকাশ বা প্রচার বন্ধের আবেদন জানিয়েছেন। পর্নোগ্রাফি সংক্রান্ত নানান খবর পরিবেশনের সময় বেশ কিছু মিডিয়া হাউস অভিনেত্রীর ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে জানান তিনি। অবিলম্বে সোশ্যাল প্ল্যাটফর্ম এবং নিজস্ব সাইট থেকে সেই সকল কনটেন্ট মুছে ফেলার এবং নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন শিল্পা। পাশাপাশি ক্ষতিপূরণ হিসাবে ২৫ কোটি টাকার মোটা অঙ্কও দাবি করেছেন অভিনেত্রী, বলে টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর।

গতকাল বৃহস্পতিবার মুম্বাই হাইকোর্টে দ্বিতীয় দফায় শুনানি হয় রাজ কুন্দ্রার জামিনের আর্জির, এদিন সওয়াল-জবাব শেষ হয়নি। শনিবার ফের এই মামলার শুনবে আদালত। অন্যদিকে গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी