রোশানের সঙ্গে টানাপোড়েনের মধ্যে শ্রাবন্তী বললেন, ‘আমি সিঙ্গেল’

Spread the love

তৃতীয় সংসারও ভাঙতে চলেছে টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি। স্বামীর সঙ্গে টানাপোড়েনের মধ্যেই আলোচিত এই নায়িকা নিজেকে সিঙ্গেল দাবি করেছেন।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম জিনিউজকে দেওয়া সাক্ষাৎকারে পরীমনি বলেন, আমি প্রপার সিঙ্গেল। দেখেই মনে হচ্ছে, আমি প্রপার সিঙ্গেল। একাকিত্বের ব্যাখ্যাও দিয়েছেন এই নায়িকা।

ব্যক্তিগতভাবে তিনি ‘সিঙ্গেল’ হলেও পারিবারিকভাবে ‘সিঙ্গেল’ নন জানিয়ে শ্রাবন্তী বলেন, আমার পরিবার আছে, আমার ছেলে আছে। তাদের সঙ্গে আমি সিঙ্গেল।

স্বামী রোশানের সঙ্গে দাম্পত্য জীবনের টানাপোড়েনের মধ্যে গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী ও রোশান। শ্রাবন্তী রোশানের সঙ্গে বিচ্ছেদ চান। তবে রোশান সব তিক্ততা ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসারে ফিরতে আদালতের দারস্থ হয়েছেন। তবে আদালতের ডাকে সাড়া দেননি শ্রাবন্তী। তিনি সিদ্ধান্তে অটল।

এর মাঝে অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে এ চিত্রনায়িকার প্রেমের খবর এসেছিল কলকাতার পত্রিকায়। প্রেমিককে ইনস্টাগ্রামে আনফলো করা নিয়ে চর্চার মধ্যেই নিজেকে ‘সিঙ্গেল’বলে দাবি করলেন এ নায়িকা।

এদিকে ব্যক্তিগত জীবনের নানা ঘাত-প্রতিঘাত ভুলে কাজে ফিরতে চান শ্রাবন্তী। ভারতায় জনতা পার্টির (বিজেপি) টিকিটে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে হেরে এবার চলচ্চিত্রে মনোযোগী হওয়ার পরিকল্পনার কথা বললেন তিনি।

‘আপাতত আমি কাজ করতে চাইছি, সিনেমা করতে চাইছি। মানুষকে মনোরঞ্জন দিতে চাই। যেমনভাবে দিচ্ছিলাম। আমাকে একটা সুযোগ দেওয়া হয়েছিল। আমি মানুষের ম্যান্ডেট মেনে নিয়েছি। আপাতত আমি রাজনীতি নিয়ে ভাবছি না।’

২০১৯ সালের এপ্রিলে রোশান সিংয়ের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এর আগে পরিরিচালক রাজীব বিশ্বাস, মুম্বাইয়ের মডেল কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी