আলিয়ার মন ভরেনি

Spread the love

‘গাংগুবাই কাঠিয়াওয়াড়ি’র ছবির শুটিং শেষ করলেন খুব বেশি দিন হয়নি। কিন্তু এতেও মন ভরেনি। আবার সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করার জন্য অস্থির হয়ে আছেন আলিয়া ভাট। ছোট্ট কোনো চরিত্র হলেও চলবে। এমনকি এ জন্য কোনো পারিশ্রমিকও নিতে চান না। বলা যায়, এ ব্যাপারে নাছোড়বান্দা আলিয়া।

বলিউডের প্রায় সব নায়িকাই সঞ্জয় লীলা বানসালির ছবিতে কাজ করতে উৎসাহী। আলিয়াও ব্যতিক্রম নন।

বানসালির ‘গাংগুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির নায়িকা হিসেবে ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছেন। এই ছবিতে আলিয়ার সঙ্গে কাজ করে বানসালি সন্তুষ্ট। আর আলিয়াও তাঁর সঙ্গে কাজ করে লোভে পড়ে গেছেন। বানসালির সঙ্গে আরও কাজ করতে চান।

বিশেষ করে বানসালির আগামী সিরিজ ‘হীরামন্ডি’তে কাজ করার তাঁর খুব ইচ্ছা। জানা গেছে, ‘হীরামন্ডি’ সিরিজে ছোট একটা চরিত্রে তাঁকে সুযোগ দেওয়ার জন্য বানসালিকে অনুরোধ করেছেন আলিয়া। বলেছেন, ‘আমাকে “হীরামন্ডি”তে যেকোনো চরিত্র দিতে পারেন। তা সে যেকোনো চরিত্র। সম্পূর্ণ বিনা মূল্যে করে দেব।’

ধারণা করা হচ্ছে, আলিয়ার এই প্রস্তাব ফিরিয়ে দেবেন না বানসালি। ‘হীরামন্ডি’তে এই বলিউড নায়িকাকে ছোট একটা চরিত্রে দেখা যেতে পারে। অবশ্য বিনা মূল্যে না, যথাযথ পারিশ্রমিক দেওয়া হবে। কেননা, ‘হীরামন্ডি’ সিরিজের প্রযোজক নেটফ্লিক্স। আর তাই বানসালির এই সিরিজের অভিনয়শিল্পীদের যথাযথ পারিশ্রমিক দেবে নেটফ্লিক্স।

গতকাল বানসালির প্রযোজনা সংস্থা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘হীরামন্ডি’র পোস্টার শেয়ার করেছে। তারা লিখেছে, ‘একটা কাব্য আপনাদের অপেক্ষায় আছে। সঞ্জয় লীলা বানসালির “হীরামন্ডি” সবাইকে রোমাঞ্চিত করবে।’ ৭ পর্বের সিরিজটির প্রথম পর্ব পরিচালনা করবেন বানসালি। বাকি পর্বগুলোর পরিচালক বিভু পুরী।

সিরিজটি লাহোরের যৌনপল্লি আর সেখানকার সংস্কৃতির ওপর তৈরি হবে। সিরিজের মূল চরিত্রে দেখা যাবে সোনাক্ষী সিনহা, হুমা কুরেশি, নির্মিত কাউর, মনীষা কৈরালা আর সায়নী গুপ্তকে। সিরিজে সোনাক্ষী আর হুমাকে যৌনকর্মীর চরিত্রে দেখা যেতে পারে।

বানসালি গতকাল ভারতীয় সিনেমার জগতে তাঁর ২৫ বছর পূর্ণ করলেন। এই পরিচালক ‘ব্ল্যাক’, ‘খামোশি’, ‘হম দিল দে চুকে সনম’, ‘দেবদাস’, ‘পদ্মাবত’, ‘সাওরিয়া’, ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’র মতো ছবি পরিচালনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी