‘মেসি নেই তো কী হয়েছে’, জয়ের পর বার্সা

Spread the love

দীর্ঘদিনের পথচলার অবসান ঘটিয়ে পিএসজিতে চলে গেছেন লিওনেল মেসি। মেসি যুগের অবসানের পর প্রথম মাঠে নেমেছিল বার্সেলোনা। লা লিগার ম্যাচে ব্র্যাথওয়েটের জোড়া গোলের সঙ্গে পিকে ও সার্জিও রবার্তোর গোল মিলিয়ে নিজেদের মাঠে রিয়াল সোসিয়েদাদকে ৪-২ গোলে হারিয়েছে বার্সেলোনা।

ম্যাচের ১৯ মিনিটে বক্সের বেশ খানিকটা বাইরে ফ্রি-কিক পায় বার্সা। কিকটি নেন এ মৌসুমেই ন্যু ক্যাম্পে নাম লেখানো ডাচ ফরোয়ার্ড মেম্ফিস। ডানপ্রান্ত থেকে তার নেওয়া ফ্রি-কিকে দুর্দান্ত এক হেডে বার্সাকে এগিয়ে দেওয়া গোলটি করেন পিকে। ম্যাচের শুরু থেকেই দারুণ গোছানো ফুটবল খেলা বার্সা দ্বিতীয় গোলটি পায় প্রথমার্ধের যোগ করা সময়ে। এবার গোলদাতা ব্র্যাথওয়েট। অসাধারণ এক হেডে গোলটি করেছেন তিনি।

দ্বিতীয়ার্ধে তৃতীয় গোলটি পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি কোমানের দলকে। বক্সের কাছে ফিরতি বল পেয়ে গতিময় এক শটে নিজের দ্বিতীয় গোলটি করেন ব্রাথওয়েট।

ব্র্যাথওয়েটের জোড়া গোলের পর জ্বলে ওঠে সোসিয়েদাদ। ৩ মিনিটের মধ্যে দুটি গোল ফেরত দিয়ে দেয় তারা। ৮২ মিনিটে লোবেতার গোলের পর ৮৫ মিনিটে ফ্রি-কিক থেকে অসাধারণ এক গোল করেন স্প্যানিশ ফরোয়ার্ড ওইয়ারসাবাল। তবে সোসিয়েদাদের ড্রয়ের স্বপ্ন যোগ করা সময়ের প্রথম মিনিটে শেষ করে দেন সের্হি রবার্তো। তার গোলটির উৎস ছিলেন জোড়া গোল করা ব্র্যাথওয়েট।

জয়ের পর বার্সেলোনা সংশ্লিষ্ট অনেককেই বলতে শোনা গেছে ‘মেসি নেই তো কী হয়েছে’। অনেকেই আবার মেসির অভাব বোঝার কথাও বলেছেন। দলটির কোচ রোনাল্ড কোমান এরপর শিষ্যদের উদ্দেশ করে বলেছিলেন-মেসি নেই, এটা ভুলে সবাইকে এগিয়ে যেতে হবে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी