খালেদার জন্মদিন উদযাপন করছে না বিএনপি

Spread the love

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৬তম ‘জন্মবার্ষিকী’ উদযাপন করবে না বিএনপি।রোববার (১৫ আগস্ট) তার জন্মদিন পালন করা হলেও দিনটিতে কেক না কেটে পরের দিন সোমবার (১৬ আগস্ট) খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করবে বিএনপি।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দফতরের চলতি দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স শনিবার (১৪ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য, দীর্ঘায়ু ও মুক্তি কামনা এবং করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণকারী দেশবাসী ও দলের নেতাকর্মীদের আত্মার মাগফিরাত ও অসুস্থদের আশু সুস্থতা কামনায় সোমবার (১৬ আগস্ট) দোয়া-মাহফিলের আয়োজন করা হচ্ছে। এ জন্য দেশব্যাপী বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

গত ছয় বছর ধরে জন্মদিনের আনুষ্ঠানিকতা বাদ দিয়েছে বিএনপি। এদিন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো শুধু মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করবে।

দুই মামলায় ১৭বছর সাজা হওয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রায় দুই বছর কারাগারে থাকার পর সরকারের নির্বাহী আদেশে মুক্তি পান। ২০২০ সালের ২৫ মার্চ মুক্তি পেয়ে গুলশানের ভাড়া বাসা ফিরোজায় উঠেন। সেখানে অবস্থানকালে গত ১০ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হন খালেদা জিয়া। ২৭ এপ্রিল তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ৫৪দিন সেখানে থাকার পর ১৯জুন রাতে বাসায় ফেরেন তিনি। এর একমাস পর ১৯ জুলাই করোনার প্রথম ডোজ টিকা নেন। আগামী ১৯ আগস্ট দ্বিতীয় ডোজের টিকা নেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी