বুবলীর শারীরিক কসরত দেখে মুগ্ধ নেটদুনিয়া!

Spread the love

ফিট থাকতে নিয়মিত ব্যায়াম করতে হয় শোবিজ তারকাদের। বিশেষ করে নায়ক-নায়িকাদের বেলায় ব্যায়াম করার বিষয়টি ট্রেন্ডও বটে। নতুন ট্রেন্ড হচ্ছে ব্যায়াম করার সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা। বুধবার চিত্রনায়িকা বুবলীকেও দেখা গেলো এমন ট্রেন্ডের সঙ্গে।

যদিও বুবলীর বিষয়টি একটু ব্যতিক্রম। শারীরিক ও মানসিক সুস্থতার জন‌্য যোগব্যায়াম করতে দেখা গেছে তাকে। ফেসবুকে যোগব্যায়ামের কিছু ছবিও প্রকাশ করেছেন তিনি।

বুধবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কয়েকটি ছবি শেয়ার করেন বুবলী। তাতে দেখা যায়— মাথার চুল বেণি করা, তাতে গোছা একটি ফুল। পরনে ইয়োগার পোশাক। এমন সাজপোশাকে নানা ভঙ্গিমায় ক‌্যামেরাবন্দি হয়েছেন তিনি।

ছবিগুলোর ক্যাপশনে ভক্তদের স্নিগ্ধ সকালের শুভেচ্ছা জানিয়েছেন এ নায়িকা। পরে যোগব্যায়ামের বিষয়টি নিয়ে বুবলী বলেন, করোনা সংকটের মধ‌্যে আমাদের সময় কাটছে। লকডাউনে বেশ কিছুদিন বাসায় থেকেছি। এই সময়ে আমাদের শারীরিক ও মানসিক সুস্থতা প্রয়োজন। শারীরিক সুস্থতার পাশাপাশি আমার মনে হয় মানসিক প্রশান্তিটাও খুব দরকার। এজন্য ইয়োগার বিকল্প নেই।

বুবলী এই মুহূর্তে শুটিং করছেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির। শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। শুটিং শুরু করেছেন তালাশ নামে আরো একটি ছবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी