শাকিব খানের নায়িকা পূজা চেরি

Spread the love

মাস দুয়েকের বেশি কথা চলছে । বারবার গল্প নিয়ে শাকিব খানের সঙ্গে বসেছেন পরিচালক এস এ হক অলীক ও প্রযোজক খোরশেদ আলম। একপর্যায়ে সন্তুষ্টও হয়েছেন এই ঢালিউড তারকা। তবে শাকিব খান ‘গলুই’–ছবি তে চুক্তিবদ্ধ হয়েছেন কি না, এ বিষয়ে কেউই মুখ খুলছেন না। এই ছবিতে পূজা চেরির অভিনয়ের জোর সম্ভাবনা রয়েছে। তবে পূজাও মুখে কুলুপ এঁটেছেন। একাধিক সূত্র অবশ্য নিশ্চিত করেছে, শাকিব খানের বিপরীতে নায়িকা হচ্ছেন পূজা চেরি, এটা চূড়ান্ত। কয়েক দিনের মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

চূড়ান্ত করে কিছু না জানালেও শাকিব খান এটুকু আভাস দিয়ে রাখলেন, ‘আমার সঙ্গে ছবিটি নিয়ে কথা হয়েছে। কয়েকবারই প্রযোজক–পরিচালকের সঙ্গে গল্প নিয়ে আলাপ হয়েছে। গল্পটাও আমার ভালো লেগেছে। কী হচ্ছে, এটা জানতে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।’

শাকিব খানের সঙ্গে আলাপের পর পূজা চেরির সঙ্গে কথা বলেছেন ছবিটির পরিচালক ও প্রযোজক। নায়িকার জন্মদিনে কেক ও ফুল নিয়ে তাঁর বাসায় পরিচালক এস এ হক অলীক হাজির হলে কানাঘুষা আরও জোরদার হয়। কেকের ওপরে ‘শুভ জন্মদিন’-এর পাশাপাশি ‘গলুই’ লেখা ছিল ।

আগেও শাকিব খানের ছবিতে শিশুচরিত্র হিসেবে অভিনয় করেছেন পূজা চেরি। নায়িকা হিসেবে এটাই হবে শাকিবের সঙ্গে তাঁর প্রথম ছবি। পূজা বললেন, ‘শাকিব নিঃসন্দেহে বাংলাদেশের সুপারস্টার। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা যে কারও জন্য ভীষণ সৌভাগ্যের। আমার জন্য তো আরও বেশি আনন্দের। দেখা যাক কী হয়। গল্পটা শুনেছি, ভীষণ ভালো লেগেছে। চূড়ান্ত কিছু জানতে হলে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।’

‘গলুই’ সরকারি অনুদানের সিনেমা। ছবিটি নিয়ে পরিচালক এস এ হক অলীক জানালেন, ‘আমাদের সঙ্গে শাকিব খান ও পূজা চেরির কথা হয়েছে।

আলাপ–আলোচনা অনেক দূর এগিয়েছে, কিন্তু আমরা এখনই চূড়ান্ত কিছু বলতে চাইছি না। খুব শিগগিরই অনুষ্ঠানের মাধ্যমে আমরা বিস্তারিত জানাতে চাই।’

অভিনয়শিল্পী বিষয়ে চূড়ান্ত কিছু না বললেও আগামী ১০ সেপ্টেম্বর ‘গলুই’–এর শুটিং শুরু করতে চান জানিয়ে রাখলেন অলীক। টানা ছবিটির শুটিং করতে চান। উল্লেখ্য, ‘গলুই’–এ কাজ করলে এটিই হবে শাকিব খানের প্রথম অনুদানের সিনেমা।

গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে ‘গলুই’ সিনেমার কাজ শুরু হয়েছে। ইমন সাহার সুর ও সংগীত এই সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी