আহত হয়ে হাসপাতালে ভর্তি অভিষেক, ছুটে গেলেন অমিতাভ

Spread the love

শুটিং করতে গিয়ে সেটে আহত হয়েছেন বলিউড তারকা অভিষেক বচ্চন।তাকে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পাওয়ার পর পরই ছেলেকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন অভিষেকের বাবা বিগবি অমিতাভ বচ্চন। তার সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দাও।

অভিষেক কেমন আছেন আর তার চোট কতটা গুরুতর সে প্রশ্নে কোনো বিবৃতি দিতে রাজি হয়নি বচ্চন পরিবারের কেউ। এমনকি অভিষেকের স্ত্রী এক সময়ের বলিউড কাঁপানো অভিনেত্রী ঐশ্বরিয়া রাইও স্বামীর অসুস্থতা নিয়ে কোনো মন্তব্য করেননি।

তবে স্বামীর অসুস্থতার খবর পেয়ে মনিরতনমের ছবি  ‘পুণ্যিয়ানি সেলভান’-এর শুটিং বন্ধ রেখে মধ্যপ্রদেশ থেকে মুম্বাই ফিরে আসেন ঐশ্বরিয়া।

গত সপ্তাহে মেয়ে আরাধ্যাকে নিয়ে অভিনেত্রী উড়ে গিয়েছিলেন মধ্যপ্রদেশে। রোববার বিকালে ফিরেই স্বামীকে দেখতে হাসপাতাল ছোটেন অভিষেকের সহধর্মণী।

ভারতের গণমাধ্যমগুলোর খবর, ঘটনাটি গত রোববার রাতের। তামিল ছবি ‘ওত্থা সেরুপ্পু সাইজ ৭’ এর হিন্দি রিমেক বানাচ্ছেন অভিষেক। এই ছবিতে শুধু অভিনেতা নয়, প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাকে। আর ছবিটির শুটিং সেটে আহত হন অভিনেতা। তার ডান হাতে চোট লাগে। হাসপাতালে আপাতত সুস্থই রয়েছেন অভিষেক। চিন্তার খুব বেশি একটা কারণ নেই।

এরপরও অভিষেকের ভক্ত-অনুরাগীরা বিষয়টি নিয়ে চিন্তিত। কারণ এর আগে ধুম থ্রি ছবির শুটিংয়ের সময় চোট পেয়েছিলেন অভিনেতা। সে সময় চোট তাকে বেশ ভুগিয়েছিল।

তাই অভিষেকের এই আহত হওয়ার খবর প্রকাশ্যে আসতে অনুরাগীরা বেশ চিন্তিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी