শ্মশানে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন সিদ্ধার্থের প্রেমিকা

Spread the love

ভারতীয় হিন্দি সিনেমা ও টিভি ধারাবাহিকের অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৩তম আসরের বিজয়ী তিনি।বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) না ফেরার দেশে চলে গেছেন ৪০ বছর বয়সী এ অভিনেতা।

তার মৃত্যুতে শোক প্রকাশ করছেন সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। এই অভিনেতার মৃত্যুতে হতাশ হয়ে পড়েছেন সিদ্ধার্থের প্রেমিকা অভিনেত্রী শেহনাজ গিল। অনেকটা অসুস্থও হয়ে পড়েছেন তিনি।

এরপরও সিদ্ধার্থকে শেষবার চোখের দেখা দেখতে ওশিওয়াড়া শ্মশানে হাজির হয়েছিলেন শেহনাজ। সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথমবার এবং শেষবারের দেখায় কান্নায় ভেঙে পড়েন এ অভিনেত্রী।

সাদা-লাল প্রিন্টের সালোয়ার কামিজে দেখা গেছে শেহনাজকে। চোখে জল এলোমেলো চুল পুরোপুরি বিধ্বস্ত অবস্থায় ছিলেন শেহনাজ। শ্মশান থেকে বেড়িয়ে যাওয়ার পথে গাড়িতে বসেও ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা গেছে শেহনাজকে।

সিদ্ধার্থের মরদেহের ময়নাতদন্ত শেষে মুম্বাইয়ের কুপার হাসপাতাল থেকে সরাসরি শ্মশানে নিয়ে যাওয়া হয়। প্রথমে হাসপাতাল থেকে সিদ্ধার্থের মরদেহ তার বাড়িতে নিয়ে যাওয়া কথা ছিল। কিন্তু পরিকল্পনা বদলে ফুল দিয়ে সাজানো অ্যাম্বুলেন্সে সোজা শ্মশানে নিয়ে যাওয়া হয় এ অভিনেতার মরদেহ।

সিদ্ধার্থকে শেষ বিদায় দিতে শ্মশানে হাজির হয়েছিলেন অভিনেতা মা রিতা শুক্লা। এছাড়াও ‘বিগ বস’খ্যাত অভিনব শুক্লা এবং গায়িকা দর্শক রাওয়ালও ছাড়াও বেশ কয়েকজন তারকা ও ভক্তরা হাজির হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই সম্পর্কিত আরো খবর...
العربية বাংলা English हिन्दी